পাবর্তীপুরে সোনাপুকুর সুরভী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জয়নুল হকের ইন্তেকাল

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের সোনাপুকুর সুরভি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জয়নুল হক আর নেই। আজ বুধবার সন্ধ্যায় তাঁর মস্তিষ্কে প্রচন্ড রক্তক্ষরণ হলে ওই দিন রাতেই তাকে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল মঙ্গলবার রাত ১০টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সন্তানসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল বুধবার বাদ জোহর  মরহুমের কর্মস্থল পার্বতীপুরের সোনাপুকুর সুরভি উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় তাঁর সহকর্মী শিক্ষক, শিক্ষার্থীসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে তাঁর মরদেহ বেলাইচন্ডী সোনাপুকুর মিস্ত্রীপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সাবেক সংসদ সদস্য এ জেড এম রেজওয়ানুল হক, পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, ১নম্বর বেলাইচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ আই এম হাছিবুর রশীদ রুম্মান, সোনাপুকুর সুরভি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা  সভাপতি ও বেলাইচন্ডী ইউয়িনয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. মাহাতাব উদ্দিন সরকার, প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, বিএনপি পার্বতীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব  অধ্যক্ষ মো. জালাল উদ্দিন, বেলাইচন্ডী ইউনিয়ন বিএনপি’র সভাপতি অধ্যাপক মো. শহিদুল ইসলাম সরকার ও সাধারণ সম্পাদক মো. হানিফ উদ্দিন, সৈয়দপুর শহরের আল-ফারুক একাডেমী’র প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম,বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক প্রাং, আমানতুল্যাহ্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. এ. মজিদ বাচ্চু প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8717034883851296918

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item