বিশাল ব্যবধানে লজ্জার হার বাংলাদেশের

খেলাধুলা-
বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার পাঁচদিনের ম্যাচ শেষ হল মাত্র আড়াই দিনে। স্বাগতিক দলের ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় শেষ পর্যন্ত ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গে সিরিজও নিজের করে নিয়েছে সফরকারী শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্ট জিততে বাংলাদেশের লক্ষ্য ছিল ৩৩৯ রান। এই লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার তামিম ইকবালের উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। এর পর কিছুটা ঘুরেও দাঁড়িয়েছিল স্বাগতিকরা। দ্বিতীয় উইকেট জুটিতে ইমরুল কায়েস ও মুমিনুল হক জুটি ৪৬ রান যোগ করেছিলেন। কিন্তু দলীয় ৪৯ রানের মাথায় ইমরুল ফিরে যান। কিছুটা আশা জাগিয়ে লাঞ্চের পর ফিরে যান মুমিনুল হকও (৩৩)। উইকেটে বেশিক্ষণ থাকতে পারেননি লিটন দাস।

লাঞ্চের পর উইকেট হারানোর যে হিড়িক শুরু হয় এতে যোগ হয়েছেন অধিনায়ক মাহমুদউল্লহও। তিনি ব্যক্তিগত ৬ রানের মাথায় আকিলা দানঞ্জয়ার শিকার সাজঘরে ফেরেন। কিছুটা আশা ছিল সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের ওপর। তিনি ২৫ রান করে উইকেটে অনেকটাই সেট ছিলেন। তিনিও পারেননি বাংলাদেশের চরম ব্যাটিং বিপর্যয়ে হাল ধরতে। এর পর কেউই পারেননি দলের বিপর্যয়ে রুখে দাঁড়াতে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টে ২১৫ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3280865844057301982

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item