ফুলবাড়ীতে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত ॥

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে সারাদেশ ব্যাপি কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবীতে মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত স্থানীয় নিমতলা মোড় বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

অবস্থান কর্মসূচীতে অংশ নেন,উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, পৌর বিএনপির সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক শাহাজুল ইসলাম, পৌর বিএনপির সদস্য মানিক মন্ডল উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল আহম্মেদ চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক শিবলী সাদিক,পৌর যুবদলের সাধারণ সম্পাদক কাউন্সিলর গোলাফ্ফর হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নবাব সরকার, ছাত্রদল সভাপতি মাহাবুব আলম মিলন, সাধারণ সম্পাদক গোলাম জাকিউর রহমান চঞ্চল,পৌর ছাত্রদলের সভাপতি বেলাল হোসেনপ্রমূখ।

অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন,জনগণ এই মিথ্যা মামলার রায় কখনও মেনে নেয়নি। যার ফলে সরকারের জুলুম অত্যাচারে ভীত না হয়ে লক্ষ লক্ষ নেতাকর্মী রাস্তায় মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচীতে অংশ নিয়েছে। বিনা ভোটের এ সরকার আবারও একটি প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় যেতে চায়। আর তাই বেগম খালেদা জিয়ার এই মামলায় কোন দূর্নীতির প্রমান না থাকলেও তাকে ৫বছরের সাজা দেয়া হয়েছে। বাংলাদেশের জনগণ এ রায় ঘৃনা ভরে প্রত্যাখান করেছে বলেই লক্ষ লক্ষ মানুষ স্বতস্ফূর্তভাবে রাস্তায় নেমেছে। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 7866425797023773128

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item