পীরগাছা স্কুল ফাঁকি দিয়ে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত এক শিক্ষক

ফজলুর রহমান,পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ

রংপুরের পীরগাছায় সরকারী চাকুরিবিধিকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে পাওটানাহাট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে এক প্রধান শিক্ষক। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী।
অভিযোগে জানা যায়, উপজেলার ছাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম পাওটানাহাট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাাচনে সভাপতি প্রার্থী হয়েছেন। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কুল ফাঁকি দিয়ে নির্বাচনী প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তিনি প্রায় এক মাস থেকে বিদ্যালয়ে না গিয়ে তার নিজ স্বার্থ হাসিলের জন্য প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ওই প্রধান শিক্ষক নুরুল ইসলাম বিদ্যালয়ে ক্লাস ফাঁকি দেওয়ায় শিক্ষার্থীদের লেখাপড়ায় ক্ষতির আশঙ্কা করছে এলাকাবাসী।
এব্যাপরে সভাপতি প্রার্থী ও ছাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম এর মোবাইলে যোগাযোগের চেষ্ঠা করে তাকে পাওয়া যায়নি।
অভিযোগকারী রেজাইল করিম এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, প্রধান শিক্ষক নুরুল ইসলাম স্কুল ফাঁকি দিয়ে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
ঊুপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল কবীর জানান, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি, উপজেলা শিক্ষা অফিসারকে বিষয়টি দেখতে বলেছি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item