রংপুর নগরীর মুলাটোল এলাকায় ব্যাংক ম্যানেজারের বাসায় দূধর্ষ ডাকাতি

 হাজী মারুফ -
সোমবার ভোরে রংপুর নগরীর মুলাটোল এলাকায় এনআরবিসি ব্যাংকের ম্যানেজার সিরাজুল হকের বাসায় দূধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে ম্যানেজার সহ পরিবারের সদস্যদের হাত পা বেঁধে সকলকে জিম্মি করে ৮ ভড়ি সোনার গহনা নগদ অর্থ সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা প্রায় পৌনে এক ঘন্টা ধরে বাসায় অবস্থান করে ষ্টীলের আলমিরা ড্রয়ার ভেঙ্গে মালামাল তছনছ করে আরো সোনার গহনা সহ টাকা খোজাখুজি করে। তারা ৩টি দামি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায়। খবর পেয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার সাইফুর রহমান সহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। ব্যাংক ম্যানেজারের স্ত্রী সাথি বেগম অভিযোগ করেন থানা থেকে মাত্র ৫শ গজ দুরে ডাকাতি হলো তাহলে আমাদের সাধারন মানুষের নিরাপত্তা কোথায়?। তিনি বলেন ডাকাতরা ৬জন ভেতরে ছিলো তাদের মুখ হালকা ভাবে ঢেকে রাখা ছিলো তবে তাদের দেখলে তিনি চিনতে পারবেন বলে জানান।
অপরদিকে ব্যাংক ম্যানেজার সিরাজুল হক জানান পৌনে এক ঘন্টা ধরে ডাকাতি করেছে ডাকাতরা এ সময় এক বিভীষিকাময় সময় কাটিয়েছি আমরা। তারা আমার ও আমার স্ত্রী ২টি স্যামসন মোবাইল ফোন ও একটি কম দামি মোবাইল ফোনও নিয়ে গেছে। তিনি আরো জানান ঘটনার পর পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করে তাদের দুপুর ১২টার দিকে থানায় আসতে বলেছে। এখন পর্যন্ত কোন মামলা করিনাই বলে বলে জানান তিনি।
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান ঘটনার স্থল আমি পরিদর্শন করেছি। আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান শুরু করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 3031716522093456909

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item