যতোদিন দূর্যোগ থাকবে ততোদিন শীতার্থ ও দূর্যোগ কবলিত মানুষের পাশে আওয়ামী লীগ থাকবে : সেতুমন্ত্রী

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপির কোন কাজ নেই,কোন সাহায্যে নেই। দূর্যোগ আসলে তারা একবার করে আসে। এসে ফোটোসেশন করে চলে যায়। যতোদিন দূর্যোগ থাকবে ততোদিন শীতার্থ ও দূর্যোগ কবলিত মানুষের পাশে আওয়ামী লীগ থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি আরো বলেন, আমরা সময় মতো চলে এসেছি। কাল না এসে দুই দিন পরেও আসতে পাড়তাম। আমাদের নেত্রী দেখেছে পঞ্চগড়ে ও ঠাকুরগাঁওয়ে ২.৬ ডিগ্রী তাপমাত্র । তিনি বললেন আর অপেক্ষা করা যাবেনা। সম্পাদক মন্ডলির মিটিং পড়ে করা যাবে। বর্তমানে জনগনের পাশে দাঁড়াতে হবে।
মঙ্গলবার দুপুরে দেশরতœ শেখ হাসিনার পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ে ত্রাণ ও সমাজকল্যান কেন্দ্রীয় উপ-কমিটির আয়োজনে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম ( বিডি  হলে) জেলার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এ সময় আরো বক্তব্য দেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জাহাঈীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ.বি.এম মোজাম্মেল হক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, বাংলােেদশ আ:লীগের প্রসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, ৩ আসনের সাংসদ ইয়াসিন আলী, ৩০১ মহিলা সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ:লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী, কেন্দ্রীয় এান বিষয়ক সম্পাদক সুবীর নন্দী প্রমূখ।
উল্লেখ্য: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঠাকুরগাঁওয়ে ৫ হাজার কম্বল ও নগত ২’শ টাকা করে ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3166280108994891244

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item