ঠাকুরগাঁওয়ে লাশের অঙ্গপ্রতঙ্গ কেটে নেয়ার অভিযোগ, আটক ৩

আব্দুল আওয়াল  ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁও শহরে মুন্সিপাড়া এলাকার পারিবারিক গোরস্থানের কবর থেকে মৃত বারেক মিঞা (১০৫) এর অঙ্গ প্রতঙ্গ কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে এক যুবকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শহরের হঠাৎপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং স্থানীয়দের মাঝে উত্তেজনা দেখা দিয়েছে। 
 
আটক রিপন (২২) হঠাৎপাড়া এলাকার ফজলুল হকের ছেলে, রিপনের দাদী সাহেরা খাতুন (৫৫) ও ফুপু আনোয়ারা বেগম (৪৬)। 

স্থানীয়রা জানান, গত শনিবার শহরের হঠাৎপাড়া এলাকার বাসিন্দা বারেক মিঞা (১০৫) মারা যায়। এরপর ওই দিনই বাদ আছর নামাজের পর শহরের মুন্সিপাড়া এলাকার পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করা হয়। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ওই মৃত ব্যক্তির কবর খোরা অবস্থায় দেখতে পায় এবং কবরের কাছে গিয়ে দেখে মৃত ব্যক্তির শরীরের অঙ্গপ্রতঙ্গ কেটে নেয়া হয়েছে। এরপর স্থানীয়রা হঠাৎপাড়া এলাকার যুবক রিপনকে সন্দেহ করে তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় রিপনের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে রাখে এবং প্তি হয়ে স্থানীয় লোকজন রিপনের বাড়িসহ রিপনের চাচা বাদশা ও কদুর বাড়িতে হামলা চালিয়ে আগুন জ্বালিয়ে দেয়। 

পরে পুলিশ গিয়ে রিপন সহ তাঁর পরিবারের আরও ২জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) মো. কফিল উদ্দীন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3346798789952525302

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item