ঠাকুরগাঁও ইকো পাঠশালা এন্ড কলেজ পেল ব্রিটিশ কাউন্সিল ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড

 
আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের ইকো পাঠশালা এন্ড কলেজ পেল ব্রিটিশ কাউন্সিলের ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড। ২০ জানুয়ারি দুপুরে ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা সচিব মোঃ সোহরাব হোসেন এবং ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের পরিচালক বারবারা উইকহ্যাম ইকোপাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ সেলিমা আখতারের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন। এ সময় ইকোপাঠশালা এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মুহম্মদ শহীদ উজ জামান ও কোর্স কোঅর্ডিনেটর আলী আকবর বাবু উপস্থিত ছিলেন। 

ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড প্রদত্ত সনদ পত্রে ব্রিটিশ কাউন্সিলের চীফ এক্সিকিউটিভ স্যার সিয়ারান দিভানী ইকোপাঠশালা ও কলেজের অধ্যক্ষ সেলিমা আখতারকে লিডিং দি ইন্টারগেশন অফ ইন্টারন্যাশনাল লার্নিং ইন দি স্কুল সম্মানে ভুষিত করেন।

এই সম্মাননা প্রাপ্তিতে ইকোপাঠশালার অধ্যক্ষ সেলিমা আখতার তাঁর অনুভূতি ব্যক্ত কওে বলেন, এই গৌরব ইকোপাঠশালা তথা ঠাকুরগাঁও’র গৌরব। এই সম্মাননার মাধ্যমে আমাদের গুনগত শিক্ষা দানের ধারাবাহিক সাফল্যের স্বীকৃতিই কেবল অর্জিত হলো তা নয়, ভবিষ্যতে বৈশি^ক মানে ইকোপাঠশালাকে পৌঁছে দেয়ার উদ্যোগ গুলো আরও বেগবান হবে। তিনি ইকোপাঠশালার ম্যানেজিং কমিটি, শিক্ষক, অভিভাবক ও সকল শিক্ষার্থীকে অভিনন্দন জানান।

ইকোপাঠশালা ও কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মুহম্মদ শহীদ উজ জামান এই অসাধারন স্বীকৃতি অর্জনের জন্য অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকামন্ডলী, অভিভাবকএবং বিদ্যালয় সংশিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2489499827216516424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item