নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাড়াতে পারেনি বিএনপি-সৈয়দপুরে ওবায়দুল কাদের

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ জানুয়ারী॥
২০১৮’র নির্বাচনে নিশ্চিত অংশগ্রহণ করবে বিএনপি মন্তব্য করে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আবারো অংশগ্রহণ না করে ২০১৪ সালের পুনরাবৃত্তি করবে না তারা।
যত কথাই বলুক রাজনৈতিক আত্মহত্যার পরিবর্তে অস্তিত্বের কারণেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে।
সোমবার রাতে নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্তব্য করেন তিনি। ওবায়দুল কাদের বলেন, যখন নির্বাচনে জিতে তখন সুষ্ঠু হয় আর যখন হেরে যাওয়ার আশংকা থাকে তখন সুষ্ঠু না হওয়ার প্রচানা চালায় তারা।
জনগণই আওয়ামীলীগের ক্ষমতার উৎস উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী কাদের বলেন আর বিএনপির উৎস বুলেট।
আন্দোলন করে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করতে পারবে না বিএনপি মন্তব্য করে তিনি আরো বলেন, গেল নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাড়াতে পারেনি তারা।
নির্বাচন কমিশনের মাধ্যমে নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব বলে জানান তিনি।
এ সময় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, সংসদ সদস্য সুজিত কুমার নন্দি, নুরুল ইসলাম সুজন ও মোজাহারুল হক প্রধান উপস্থিত ছিলেন।
সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক জোবয়াদুল ইসলাশ শাহিন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের  সংসদ সদস্য এ্যাডঃ  নুরুল ইসলাম সুজন, পঞ্চগড় ২ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আাতিকুর রহমান, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা চেয়াম্যোন মোখছেদুল মোমিম, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পল্লবী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল প্রমুখ।
সেখানে দশজনের মাঝে কম্বল ও ৫শ করে টাকা দিয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন মন্ত্রী। অনুষ্ঠানে তিন হাজার দুইশ জনের মাঝে কম্বল ও নগদ টাকা বিতরণ করা হয় উপজেলার দরিদ্র মানুষদের মাঝে।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলের প্রার্থী হারলেও আওয়ামীলীগের পরাজয় হয়নি মন্তব্য করেন ওবায়দুল কাদের বলেন, আমরা জানতাম সেখানে জাতীয় পার্টির প্রার্থী এগিয়ে রয়েছেন।




পুরোনো সংবাদ

নীলফামারী 1983183898570769424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item