সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর সরকারি কারিগরী মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের ২০১৮ সালের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বিশেষ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বুধবার) প্রতিষ্ঠানের সবুজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ।
 প্রতিষ্ঠানের সহকারী  প্রধান শিক্ষক সৈয়দা ফরিদা বানু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি শিক্ষক এ বি এম আহসান হাবীব, আ. ত. ম রেজাউল কবীর ও বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মো. আব্দুল আউয়াল ও মনিরা প্রমূখ।
 এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াৎ ও গীতা পাঠ করা হয়। এরপর বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে লেখা মানপত্র পাঠ করা হয়।  মানপত্র পাঠ করেন কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী মীম।
  পরে প্রতিষ্ঠানের সকল ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়েছে।
  শেষে এক বিশেষ দোয়া পরিচালনা করা হয়েছে। প্রতিষ্ঠানের মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আকরাম হোসেন দোয়া পরিচালনা করেন।
অনুষ্ঠানে সহকারি শিক্ষক  মো. হাফিজুর রহমান খান, মো. আব্দুল আউয়াল, মো. সাদেকুল ইসলাম, মো. বদরুল করিম, ইসমত জেরিন মান্নান,মমতাজ বেগম,পলাশ কুমার দাস, হোসনে আরা বুলবুল, আ.ম.স.স. মো. আরিফুর রহমান মিলনসহ সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও বিদায়ী শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
পুরো বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দশম শ্রেণীর শিক্ষার্থী বিজয় রায় বিভাষও মেহনাজ তাবাচ্ছুম শিতি।
মহাবিদ্যালয় সূত্র জানায়, এবারের (২০১৮ সাল) এসএসসি পরীক্ষায় প্রতিষ্ঠানটির শুধুমাত্র বিজ্ঞান বিভাগ থেকে সর্বমোট ১১৬ জন পরীক্ষার্থী অংশ নেবে। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এবারের এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে।     

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 41018801213048533

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item