সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারীর মৃত্যু

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম তছলিম উদ্দিন (৬০)।
জানা গেছে, সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের আইসঢাল ডাক্তারপাড়ার মৃত. রহমত উল্ল্যাহ’র ছেলে তছলিম উদ্দিন। রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারী তছলিম উদ্দিন গতকাল মঙ্গলবার নিজ বাড়ি থেকে বাইসাইকেলে করে বাজার করার জন্য সৈয়দপুর শহরের উদ্দেশ্যে আসছিলেন। সকাল  আনুমানিক ১০টার দিকে তিনি সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় পৌঁছেন। এ সময় নীলফামারীর উত্তরা ইপিজেড থেকে আসা পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ঢ-৮১-০১৪৬) তাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ ঘটনার পর পরই ঘাতক কাভার্ড ভ্যানের ড্রাইভার ও  ড্রাইভারে সহকারি ঘটনাস্থল থেকে সটকে পড়ে।  দূর্ঘটনার খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ও  সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান  পাশা জানান, ঘটনার পর ওই গাড়ির ড্রাইভার ও ড্রাইভারের সহকারি পালিয়ে যায়। তবে কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3360787682936642837

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item