সৈয়দপুর শহরে নিজ ঘর থেকে গৃহবধুর লাশ উদ্ধার,স্বামী পলাতক

তোফাজ্জল হোসেন লুুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে নিজ ঘর থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ(বুধবার) সকালে শহরের কুন্দল পশ্চিমপাড়ার গৃহবধূর মেরিনা আক্তারের (২৬) লাশটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে ওই গৃহবধুর স্বামী রাইস মিল মিস্ত্রি রহমত আলী পলাতক রয়েছেন। 
 এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার মো. সোবহানের মেয়ে মেরিনা আক্তার। প্রায় ১৫/১৬ বছর আগে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দগড়বাড়ী দেউল গ্রামের আব্দুল আজিজের ছেলে রহমত আলীর সাথে তাঁর বিয়ে হয়। তাদের তিন ছেলে মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে তাদের সংসারে জমিজমা সংক্রান্ত বিষয়ে পারিবারিক কলহ চলে আসছিল। আর এই কারণে মেরিনা তাঁর স্বামী ও তিন সন্তানকে নিয়ে সৈয়দপুর শহরের কুন্দল পশ্চিমপাড়ায় বাবার বাড়ির পাশে ঘর তৈরি এসে বসবাস করে আসছিলেন। গতকাল (বুধবার) সকালে নিজঘরে গৃহবধূ মেরিনার ঝুলন্ত লাশ দেখতে পায় আশপাশের বাড়ির লোকজন। পরে খবর পেয়ে সৈয়দপুর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট (প্রাথমিক প্রতিবেদন) করে লাশ উদ্ধার করে  থানায় নিয়ে আসেন। পরে লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপতালে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তাজ উদ্দিন খন্দকার গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি জানিয়ে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। তিনি বলেন, ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে, নাকি সে নিজেই আতœহত্যা করেছে, তা ময়না তদন্ত রিপোর্ট পেলেই ঘটনার বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4030084156606796588

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item