সৈয়দপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত-৬

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জানুয়ারী॥
সৈয়দপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৬ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সৈয়দপুর শহরের ওয়াপদা, শ্বাসকান্দর মোড় এবং চৌমুহনি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
দশমাইল হাইওয়ে পুলিশের অফিসার্স ইনচার্জ আব্দুল মালেক জানান, সকালে চার্জার ভ্যানের চালক ৪ যাত্রী নিয়ে দিনাজপুর মহাসড়কে উঠে। এ সময় দিনাজপুর থেকে আসা একটি মাইক্রোবাসের ধাক্কায় ভ্যানটি ছিটকে সড়কের ধারে পরে যায়। খবর পেয়ে দ্রুত তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন ভ্যান চালক মফিজ উদ্দিন(৬৫), ভ্যান যাত্রী আমিনুল(৪০), তার স্ত্রী শাহিনা বেগম(৩৫) ও মেয়ে আমিনা(৬)।
একই সময়ে নীলফামারী সড়কের উত্তরা ইপিজেড যাওয়ার পথে ওয়াপদা মোড় এলাকায় হাবিবুর রহমান(৩০) নামে এক  কারখানার শ্রমিক বাইসাইকেল থেকে পড়ে ট্রাকের পিছনের চাকায় ডান হাত পিষ্ট হয়। পথচারিরা এ শ্রমিক উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করেন। দুপুরে আর এক দুর্ঘটনায় অশোক রায়(২২) নামে এক মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়ে সৈয়দপুর ১০০ শয্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের পার্বতীপুর সড়কের চৌমুহনী বাজারে বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেল ও ট্রলির মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1808644728015628547

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item