সৈয়দপুর পৌরসভায় কর্মবিরতি পালিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সরকারি কোষাগার থেকে পেনশন ও বেতনভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধার দাবিতে সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা আজ(সোমবার) কর্মবিরতি কর্মসূচি পালন করেছেন। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিএপিএস) কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ৩২৭টি পৌরসভার মতো সৈয়দপুরেও ওই কর্মসূচি পালন করা হয়।
 কর্মসূচি সফল করতে সৈয়দপুর পৌরসভার সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভা কার্যালয়ে এসে কাজে অংশ না নিয়ে কর্মবিরত কর্মসূচি শুরু করেন। সৈয়দপুর পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সকাল থেকে তারা পৌরসভা কার্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে সমাবেশ করেছে।
সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. সুজন শাহ্, রংপুর বিভাগীয় কমিটির সদস্য মো. মোকছেদ আলী, নীলফামারী জেলা শাখার সভাপতি প্রকৌশলী মো. আব্দুল খালেক, সৈয়দপুর শাখার সভাপতি মো. আবু তাহের প্রমূখ।
 এছাড়াও সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র -১ মো. জিয়াউল হক জিয়া, শাহীন আকতার শাহিন, শেখ মোহন ও আব্দুল খালেক সাবু প্রমূখ বাংলাদেশ পৌরসভা সাভির্স অ্যাসোসিয়েশনের (বিএপিএস) দাবির প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে সমাবেশে বক্তব্য রাখেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7091149391798362808

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item