সৈয়দপুর শহরে আবাসিক এলাকা থেকে দিনেদুুপুরে মাটরসাইকেল চুরি

 তোফাজ্জল হোসেন লুুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর শহরের আবাসিক এলাকা থেকে দিনেদুপুরে এক ব্যবসায়ীর একটি মোটরসাইকেল চুরি গেছে। আজ(বুধবার) শহরের নতুন বাবুপাড়া এলাকা থেকে মোটরসাইকেলটি চুরি যায়।
সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু জানান, তাঁর ছোট ভাই ব্যবসায়ী  মো. নওশাদ আলম গুড্ডু। ঘটনার দিন আজ(বুধবার) বেলা আনুমানিক পৌণে ২টার দিকে তিনি মোটরসাইকেলে করে জনৈক বন্ধুর সঙ্গে দেখা করতে তাঁর শহরের নতুন বাবুপাড়ার বাসায় যান। এ সময় তিনি তাঁর ব্যবহৃত ১০০সিসি’র ডিসকভার কালো রঙের মোটরসাইকেলটি বন্ধুর বাসার বাইরে রেখে ভিতরে যান। এর ঠিক অল্প কিছু সময় পরে তিনি ওই বাসার বাইরে বের হয়ে এসে দেখেন তাঁর মোটরসাইকেলটি রক্ষিত স্থানে আর নেই। পরে আশপাশের এলাকাসহ গোটা শহরে অনেক খোঁজ খবর করেও তাঁর মোটরসাইকেলটির কোন হদিস মিলেনি। শহরের জনবহুল নতুন বাবুপাড়া আবাসিক এলাকার বাসার সামনে থেকে দিনেদুুুপুরে মোটরসাইকেল চুরির ঘটনায়  শহরবাসীর মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এদিকে, মোটরসাইকেল চুরির বিষয়টি সাথে সাথে সৈয়দপুর থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। এ চুরির ঘটনায় থানায় মামলার করা হবে বলে নিশ্চিত করেন সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু।
এর আগে গত ১২ জানুয়ারি  সৈয়দপুর শহরের উপকন্ঠের বাঙ্গালীপুর ইউনিয়নের পঞ্চায়েতপাড়ার শাইল্যার মোড় এলাকা থেকে বাজাজ সিটি ১০০ সিসি’র লাল রঙের একটি মোটরসাইকেল চুরি যায়।  সৈয়দপুরে গ্রামীণ ফোনের ডিস্ট্রিবিউটর হাউজ সরকার এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার মো. মশিউর রহমান হেলালের বাড়ির সামনে থেকে ওই মোটরসাইকেলটি চুরি গেছে। এ ঘটনায় পরদিন সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2385929333153958558

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item