রংপুরে অবসরপ্রাপ্ত যুগ্ম সচিবের বাসায় ডাকাতি, মালামাল লুট

মামুনুর রশিদ মেরাজুল-
রংপুর মহানগরীর উত্তর মুন্সিপাড়ায় এক অবসরপ্রাপ্ত যুগ্ম সচিবের বাসায় দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গ্রিল কেটে বাসার দুই ভাড়াটিয়াদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ দুটি  মোটরসাইকেল লুট করে নিয়ে গেছেন। ঘটনাটি বুধবার দিবাগত রাতে ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকায় অবস্থানরত সাবেক যুগ্ম সচিব একেএম মর্তুজার রংপুর মহানগরীর তিনতলা ভবনের দ্বিতীয় তলায় পরিবারসহ ভাড়া থাকেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম এবং নিচতলায় থাকেন কুড়িগ্রামের রাজারহাটে কর্মরত পরিবার পরিকল্পনার কর্মকর্তা নাজমুল হক খন্দকার। বুধবার ভোর ৪টার দিকে একদল ডাকাত ঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে ডাকাতি করে।
পরিবার পরিকল্পনার কর্মকর্তা নাজমুল হক খন্দকার ও তার স্ত্রী ফারজানা বলেন, ডাকাত দল প্রথমে দ্বিতীয় তলার রান্না ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে সকলের হাত-মুখ বেধে নগদ ৯০ হাজার টাকা ও ১২ ভরি স্বর্ণালংকার লুট করে। পরে নিচতলায় এসে ঘরের দরজা ভেঙে একই কায়দায় সকলকে বেধে নগদ দুই লাখ টাকা, ৭ ভরি স্বর্ণালংকার ও একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
এসময় বাড়ির সদস্যদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধারের পর পুলিশকে খবর দিলে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে রংপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া জানান, এলাকাবাসীর দেয়া তথ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এই ঘটনার সাথে কে বা কারা জড়িত সে বিষয়ে পুলিশ অনুসন্ধান করছে।

পুরোনো সংবাদ

রংপুর 8908451401234978683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item