পঞ্চগড়ের বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে প্রবেশ করলেন বিএসএফ প্রতিনিধি দল

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধিঃ
রংপুরে বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষি বাহিনীর (বিএসএফ) রিজিয়ন কমান্ডার ও আইজি পর্যায়ে অনুষ্ঠিতব্য ৪ দিন ব্যাপী সীমান্ত সমন্বয় সম্মেলনে অংশ নিতে ৭ সদস্যের বিএসএফ প্রতিনিধি দলটি পঞ্চগড়ে প্রবেশ করেছেন। বিএসএফের নর্থ বেঙ্গল ফন্ট্রিয়ার হেডকোয়ার্টারের আইজি ড. রাজেশ মিশ্রা আইটিএসের নেতৃত্বে বিএসএফের ৭ সদস্যের প্রতিনিধি দলটি আজ রোববার (৭ জানুয়ারি) সকালে বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাবান্ধা জিরো পয়েন্টে প্রবেশ করেন। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক কর্ণেল দেওয়ান মো. লিয়াকত আলী তাদের ফুলেল অভ্যর্থনা জানান। এসময় পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক পরিচালক লে. কর্ণেল আল হাকিম মো. নওশাদসহ বিজিবি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিএসএফের প্রতিনিধিদলটি জিরো পয়েন্ট পার হয়ে বিজিবি’র বাংলাবান্ধা বিওপিতে আসেন। সেখানে তাদের গার্ড অব অনার প্রদান করা হয়।
বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) যশোর ও রংপুর রিজিয়ন কমান্ডার এবং ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনীর (বিএসএফ) নর্থ বেঙ্গল, সাউথ বেঙ্গল ও গোহাটি ফ্রন্ট্রিয়ারের আইজি পর্যায়ে আজ রোববার (৭ জানুয়ারি) দুপুর থেকে রংপুরে সীমান্ত সমন্বয় সম্মেলনটি অনুষ্ঠিত হবে। সম্মেলন চলবে আগামী ১০ জানুয়ারি পর্যন্ত।
আগামী ১০ জানুয়ারি দুপুরে পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার কাজী এন্ড কাজী টি স্টেটে বিজিবি-বিএসএফের প্রতিনিধি পর্যায়ে জেআরডি (জয়েন্ট রেকর্ড ডিসকাসন) স্বাক্ষর অনুষ্ঠান এবং বাংলাবান্ধা জিরো পয়েন্টে উভয়ের মধ্যে জয়েন্ট রিট্রিট সেরিমনি প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4448515933661912214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item