পঞ্চগড়ে দশমাইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মুহম্মদ তরিকুল ইসলাম-
পঞ্চগড় দশমাইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের  এসএসসি/২০১৮-সালের পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় এস.এস.সি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মিলাদের মাধ্যমে তাদের জন্য দোয়া করা হয়।
অনুষ্ঠানে গতকাল রোববার সকাল ১১ টায় দশমাইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আজিজার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিনেল, ম্যানেজিং কমিটির সভাপতি মো: গোলাব উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিনেল, মো: রফিকুল ইসলাম(কাজল), সাংবাদিক মুহম্মদ তরিকুল ইসলাম প্রমূখ।  আরো উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের বিদায়ী পরীক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও গণ্যমান্য বক্তিবর্গ।
এ সময় প্রধান অতিথি মো: গোলাব উদ্দিন বলেন, শিক্ষার্থীদের বাবা-মা ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তাদের মেনে চলার উপদেশ দেন। তাছাড়া শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির সেবায় নিজেদেরকে নিয়োজিত করার আহ্বান জানান তিনি। সেই সাথে সকলকে সুশিক্ষিত হয়ে সাফল্যের উচ্চ শিখরে পৌছানোর উপদেশ দেন।
অন্যদিকে স্কুলের প্রধান শিক্ষক মো: আজিজার রহমান পরীক্ষার্র্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালভাবে পরীক্ষা দিবে এটাই আমরা আল্লাহর নিকট দোয়া করি। এতে করে তোমরা বাসায় ভালভাবে পড়াশোনা করবে। যেগুলো পড়া পূর্বে পড়েছো তা আবার রিভাইস দিবে। পরীক্ষার প্রায় ৪৫ মিনিট পূর্বে পরীক্ষার রুমে উপস্থিত হবে। অসুস্থার অশঙ্কা যাতে না হয় সেভাবে চলবে। পরীক্ষার হলে যেদিক সেদিক তাকাবে না। যেটি তোমার সহজ মনে হবে সেটি আগে লেখা শুরু করবে ইত্যাদি কথার মধ্যে তিনি শেষ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সহ ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8691675507692089875

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item