আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই:পঞ্চগড়ে ওবায়দুল কাদের

মো: তোতা মিয়া-
মানুষকে কষ্ট দিয়ে শেখ হাসিনা রাজনীতি করেনা। বিএনপি কেন আশঙ্কা করছে তা আমরা জানি। বিএনপি জানে রংপুরের মত জাতীয় নির্বাচন হবে। রংপুরে আমরা হেরে গেছি কিন্তু আমরা নির্বাচনের রায় মেনে নিয়েছি। নির্বাচনে সরকারি দল কোন হস্তক্ষেপ করেনি। দেশে বিদেশের পর্যবেক্ষরা কোন অভিযোগ করেনি। একটা সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে।

আজ মঙ্গলবার পঞ্চগড় মফিজার রহমান ডিগ্রি কলেজ মাঠে সাবেক গারাতি ছিট মহলের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন এবং শীতবস্ত্র বিতরণকালে সড়ক ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব বলেন।

তিনি আরও বলেন, রংপুরের মত আগামী নির্বাচনে যা যা সহযোগীতা করার দরকার শেখ হাসিনা সরকার করে যাবে। এখানে ফখরুল সাহেবের কোন ভয় পাওয়ার কারণ নেই। তিনি আরো বলেন, নতুন বছর শুরু হয়েছে, এই বছরেই নির্বাচন হবে। নৌকার জোয়ার এত আগে আগে দেখে বিএনপি ভয় পেয়ে গেছে। নির্বাচনের আরও ১০ মাস বাকী, নৌকার জোয়ার এখন সব জায়গায় বইছে। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় তারা আবল তাবল বকছে। আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। কথা দিয়ে আমরা ভোট আদায় করবো না। বিএনপি কথা বলার রাজনীতি করে, আর আওয়ামী লীগ কাজের রাজনীতি করে।

বিলুপ্ত ছিটমহলবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এখন স্বাধীন দেশের নাগরিক, আর এ স্বাধীনতা এনে দিয়েছে শেখ হাসিনা। ৫০ বছরের রেকর্ড ভেঙ্গে পঞ্চগড়ে শীতের তাপমাত্রা কমে ২.৬ ডিগ্রী সেলসিয়সে নেমে এসেছে। শীত আসার আগে ২৮ হাজার কম্বল ও নগদ ১১ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। আপনারা এখন ছিটমহলবাসী থেকে রাজমহলবাসী।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর কবির নানক এমপি, বি এম মোজাম্মেল হক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদন খালিদ মাহমুদ চৌধুরী এমপি, প্রধানমন্ত্রী কার্যালয়ের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়- ২ আসনের সংসদ সদস্য এড. নুরুল ইসলাম সুজন এমপি, পঞ্চগড়- ১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান এমপি।

আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, জেলা প্রশাসক মোহাম্মদ আজাহার আলী, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, মফিজার রহমান কলেজের সভাপতি মফিজার রহমান প্রমূখ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8823569016184892566

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item