নীলফামারীর ৪টি পৌরসভায় কর্মকর্তা-কর্মচারিদের দুইদিন ব্যাপী কর্ম বিরতি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জানুয়ারী॥
সরকারি কোষাগার হতে বেতন, ভাতা ও পেনশনসহ সকল সুবিধা আদায়ের এক দফ্া দাবীতে সারা দেশের ন্যায় নীলফামারীর ৪টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ দুই দিন ব্যাপী কর্ম বিরতি কর্মসূচি পালন শুরু করেছে।
আজ সোমবার সকাল ৯টা থেকে আগামীকাল  বিকাল ৫টা পর্যন্ত কেন্দ্রীয় কমিটির আহবানে এই কর্মসুচি পালন শুরু করে তারা। এতে করে  নীলফামারী, সৈয়দপুর, ডোমার ও জলঢাকা পৌরসভার সকল কার্যাক্রম স্থবির হয়েছে। ফলে পৌর নাগরিকগণ সকল সেবা হতে বঞ্চিত হয়ে ফিরে যেতে বাধ্য হচ্ছে।
পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের উদ্যেগে ৪টি পৌরসভার চত্বরে এ কর্মবিরতি পালন করা হচ্ছে। দুইদিন ব্যাপী কর্ম বিরতির দাবি আদায় না হলে আগামী ২৫ ফেব্রুয়ারী থেকে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আমরণ অণশন কর্মসূচী পালন করা হবে।
নীলফামারী পৌরসভা প্রাঙ্গনে এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের আহবায়ক তারিক রেজা, যুগ্ন আহবায়ক এ,বি,এম গোলাম মোস্তফা, হাসানুর কবীর হাসান, সদস্য সচিব ফরিদ আহমেদ, জেলা পৌরসভা কঞ্জারভেলী সুপার ভাইজার আব্বাস আলী, জেলা পৌরসভা সহকারী কর আদায়কারী কর্মকর্তা নুরুজ্জামান বাবু, পৌর সভার পানি সরবরাহ শাখার বিল ক্লার্ক দুলাল চন্দ্র রায়, টিকাদান সুপার ভাইজার তাজুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, কম্পিউটার অপারেটর রানা ইসলাম প্রমুখ। অনুরূপভাবে জেলার অপর তিনটি পৌরসভা চত্বরে ওই সব পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ দুই দিন ব্যাপী কর্মবিরতি পালন করছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7070311323697932284

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item