ডোমারের ভোগডাবুড়ি ইউনিয়নে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য পক্ষের মধ্যে হাতাহাতি

বিশেষ প্রতিনিধি,নীলফামারী ২৪ জানুয়ারী॥
নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান একরামুল হকের বিরুদ্ধে ১১ জন ইউপি সদস্যের অনাস্থা প্রস্তাব দাখিলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা আড়াইটার  দিকে সংশ্লিষ্ট ইউনিয়নের পরিষদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ইউপি সদস্যরা বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকালে  ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন্ কর্মসুচির ডাক দেয়। এদিকে এ নিয়ে সেখানে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।
জানা যায়, উক্ত ভোগডাবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হকের বিরুদ্ধে ১১ জন ইউপি সদস্য গতকাল মঙ্গলবার বিকালে ছয়টি অভিযোগ উত্থাপন করে অনাস্থা প্রস্তাব সহ একটি লিখিত অভিযোগ জেলা প্রশাসকের কাছে  প্রদান করেন।
 উক্ত ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সহিদুল হোসেন লিটন বলেন, গতকাল চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব জেলা প্রশাসনে জমা দেয়াকে কেন্দ্র করে আজ বুধবার দুপুরে আমি সহ অন্যান্য ইউপি সদস্যরা দুপুরে ইউনিয়ন পরিষদে গেলে ইউপি চেয়ারম্যান তার বহিরাগত লোকজন দিয়ে আমাদের ধাওয়া করে। এ পর্যায়ে ইউপি চেয়ারম্যান নিজেই তেরে এসে আমাকে কিলঘুষি মারতে থাকে। এলাকাবাসী এসে আমাকে রক্ষা করে। তাই চেয়ারম্যানের বিরুদ্ধে বৃহস্পতিবার আমরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচির ডাক দিয়েছি।
 অপর দিকে ভোগডাবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক তার বিরুদ্ধে আনিত সকল  অভিযোগ অস্বীকার করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1171553296829774436

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item