“শাখামাছার হাট” ফেসবুক গ্রুপের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ জানুয়ারী॥ “দুনিয়া জুড়ি নীলফামারী” এই শ্লোগানকে নিয়ে সোশাল মিডিয়া ফেসবুক গ্রুপ নীলফামারীর শাখামাছা হাট’এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে ডিমলা উপজেলার ডালিয়া তিস্তা ব্যারেজ অবসরে কেক কেটে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। কেক কাটা শেষে সেখানে ভুলকা ভাত ভোজের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহঃ রাশেদুল হক প্রধান, জেলা পরিষদের সদস্য শামীম চৌধুরী, সেলিম সরকার লেবু, জলঢাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জহির ইমাম, জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান, শাখামাছা হাট ফেসবুক গ্রুপের সদস্য ফৌজিয়া ইয়াসমিন জলি, মো. আব্দুল মান্নান, শিপন দাস, তাহমিন হক ববী, সীমা পারভীন, আফরোজা বিনতে গ্লোরী, মর্তুজা বিন ইসলাম, জাহিদুল ইসলাম জাহিদ, অয়ন মাহমুদ, ইনজামাম-উল-হক নির্ণয়, সানজানা রহমান তাজিন প্রমুখ।
ভোভ শেষে সেখানে র‌্যাফেল ড্র’এর আয়োজন করা হয়।
এর আগে সকাল ১১টায় নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা কলেজ মাঠ চত্বরে তিস্তার পারের ৪০০জন হতদরিদ্র শীতার্তদের মাঝে একটি করে কম্বল ও সোয়েটার বিতরন করেন নীলফামারী শাখামাছা হাট ফেসবুক গ্রুপের সদস্যরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 4289038695098211806

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item