জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ জানুয়ারী॥
সারা দেশের জেলা ও উপজেলা পর্যায়ে তিন দিনব্যাপী তৃতীয় জাতীয় উন্নয়ন মেলা/২০১৮ আগামীকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় গণভবন হতে একযোগে প্রধানমন্ত্রী ভিডিও কনফরেন্সের মধ্যমে উদ্ধোধন করতে যাচেছন।
“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনা বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নয়ন মেলা এউপলক্ষ্যে আজ বুধবার বেলা ১২টায় নীলফামরীর উন্নয়ন মেলা ঘিরে  নীলফামারী জেলা প্রশাসনের উদ্যোগে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা উন্নয়ন মেলা ২০১৮ আহবায়ক শাহীনুর আলম, জেলা প্রশাসকের প্রশাসনিক কর্মকর্তা জাকির হোসেন।
সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী কার্যালয়ের সদয় নির্দেশনার আলোকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় নীলফামারীতেও তৃতীয় জাতীয় উন্নয়ন মেলা ১১, ১২ ও ১৩ জানুয়ারি জেলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে। এবারের নীলফামারীর উন্নয়ন মেলায় সরকারি ও বেসরকারি ৮০টি স্টল থাকবে। মেলায় সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরা হবে।
তিনদিন ব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে।
মেলায় প্রতিদিন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সরকারের উন্নয়ন বিষয়ক কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6504465602570729177

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item