আগামীকাল নীলফামারীতে ২০ হাজার শিশুদের ভিশন ২০২১ সৃজনশীল পুরস্কার বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ জানুয়ারী॥
কুড়ি হাজার শিশুদের অংশগ্রহনে সৃজনশীল প্রতিভা অন্বেষণ ও মেধা বিকাশে ভিশন ২০২১ নীলফামারী আয়োজিত ছড়া ও কবিতা লিখন প্রতিযোগিতা-২০১৭ এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, কথা সাহিত্যিক আনিসুল হক, জনপ্রিয় অভিনয় শিল্পী মোশারফ করিম, শিশু কথা সাহিত্যিক আলম তালুকদার, আখতার হুসেন, সুজন বড়–য়া ও আসলাম সানী।
আগামীকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০ টায় নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই অনুষ্ঠান ঘিরে শিশুদের মাঝে আনন্দ উৎসব শুরু হয়েছে।আজ বুধবার ১০ জানুয়ারী বিকালে অনুষ্ঠানের সেচ্ছাসেবকের দায়িত্বে থাকা ৪১৪ জন সদস্যদের পরিচয় পত্র, সার্ট ও টাই বিতরন করা হয়।
ভিশন ২০২১ নীলফামারীর প্রধান সমন্বয়ক ওয়াদুদ রহমান জানান, এই আয়োজনে নীলফামারী জেলার বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার প্রথম থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীর কাছ থেকে ২০ হাজারের বেশি কবিতা সংগ্রহ করা হয়। অনুষ্ঠানে সকল অংশগ্রহণকারীকে অতিথিদের দিয়ে পুরস্কৃত করা হবে এবং বাছাইকৃত ৫০০ কবিতার একটি বই এর মোড়ক উন্মোচন করা হবে।



এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন স¤পাদক মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, স্বাচিবের সাধারন স¤পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহিন, বিজ্ঞপিপি অক্ষয় কুমার রায়, রমেন্দ্র বর্ধন বাপী, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারন স¤পাদক আল মাসুদ আলাল, দৈনিক জনকন্ঠের নীলফামারী স্টাফ রির্পোটার তাহমিন হক ববী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন স¤পাদক আরিফ হোসেন মুন, জেলা ছাত্রলীগের সাধারন স¤পাদক মাসুদ, সরকার দোকান মালিক সমিতির সাধারন স¤পাদক আতিয়ার রহমান প্রমুখ।


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6678251364441725846

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item