সরকারের উন্নয়ন ভাবনা ও সাফল্যে নিয়ে নীলফামারীতে আলোচনা সভা ও প্রেস ব্রিফিং

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ জানুয়ারী॥
সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিত করন, উদ্বুদ্ধকরন এবং উন্নয়ন কার্যক্রমে স¤পৃক্তকরণের লক্ষ্যে শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা ও সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
জেলা তথ্য অফিসের আয়োজনে আজ বুধবার বেলা ১২টায় জেলা সদরের সংগলশী ইউনিয়নের কাজী আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা পূর্বে স্কুলের সম্মেলন কক্ষে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার ২০২১ সালের ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ গড়ার ১০টি বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন,ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা,নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপক্তা,পরিবেশ সুরক্ষা ও বিনিয়োগ বিকাশের উপর বিস্তারিত তুলে ধরেন প্রেস বিফ্রিং করেন জেলা তথ্য অফিসার আসিফ আহমেদ।  প্রেস বিফ্রিং এরপর ওই স্কুল মাঠে এলাকাবাসী ও বিভ্ন্নি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ভাবনার সফলতা নিয়ে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগলশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান।
সেখানে এবিষয়ে বিষদ আলোচনা করেন  জেলা তথ্য অফিসার আসিফ আহমেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান দুলাল শাহ, ্উক্ত বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মামদুদুল ইসলাম,ইউপি সদস্য আশরাফুল ইসলাম ও আব্দুর রহীম প্রমুখ।



পুরোনো সংবাদ

নীলফামারী 1746206176375027023

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item