বর্নাঢ্য আয়োজনে নীলফামারীতে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ জানুয়ারী॥
শিক্ষা, শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী নীলফামারীতে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করে জেলা ও উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় শহীদ মিনার চত্বরে কেককাটা পরে জাতীয় ও দলীয় পতাকা এবং বাদ্যযন্ত্রসহ শহরে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বর্নাঢ্য শোভাযাত্রা শেষে শহীদ মিনার চত্বরে পুনরায় ফিরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সাংস্কৃতি অনুষ্ঠান মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।
এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করা হয়েছিল।

এসব অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের সভাপতিত্বে এবং সাধারন স¤পাদক মাসুদ সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা শ্রমিক লীগের সভাপতি এ্যাড. অক্ষয় কুমার রায়, জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, সম্মিলিত সংস্কৃতিক যোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা মহিলা যুবলীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পল্লবীসহ প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8198972252865151970

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item