বিসিএস উত্তীর্ণদের নীলফামারী পুলিশের পক্ষে অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৬ জানুয়ারী॥
চাকরি কিংবা অন্যান্য যে কোন ক্ষেত্রেই পুলিশ ভেরিফিকেশন মানেই বিড়ম্বনা? পুলিশ ভেরিফিকেশনের নামে টাকা, পুলিশের এই বদনাম বহুকাল ধরে চলে আসছে বলে  অনেকের মন্তব্য।
কিন্তু  এবার দেখা গেল ব্যাতিক্রম ঘটনা।বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাকরি প্রার্থীদের নীলফামারী জেলা পুলিশ অভিনন্দন জানিয়েছেন। ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ নীলফামারী জেলার ৩১ জন সরকারী চাকরিপ্রার্থীদের চলছে ভেরিফিকেশন। পুলিশ সুপারের নির্দেশে এই জটিল কাজটি সহজভাবে সম্পন্ন করেছেন  জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ আব্দুল মোমেন। তিনি  জানান, এসব চাকরি প্রার্থীদের ভেরিফিকেশন তিনি নিজেই সম্পন্ন করছেন।
গতকাল বৃহস্পতিবার ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ নীলফামারী জেলার ৩১ জন সরকারী চাকরি প্রার্থীরা পুলিশ সুপার জাকির হোসেন খানের আমন্ত্রনে এসেছিলেন তার কার্যালয়ে। সেখানে তাদের তিনি পুলিশ ভেরিফিকেশন শেষে ফুল দিয়ে অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক পাল, সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, ডিআইও ১ আব্দুল মোমিন সহ প্রমুখ।
নাম প্রকাশে অনিচ্ছুক ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ নীলফামারী জেলার ৩১ জন সরকারী চাকরিপ্রার্থীরা জানায় আমরা পুলিশ ভেরিফিকেশন নিয়ে চিন্তায় ছিলাম। শুনেছিলাম এতে নাকী এক একজনের কয়েক লাখ করে টাকা লাগবে ঘুষ দিতে। কিন্তু আমাদের সকল ধারনা এবং দালালদের সব কথা আজ মিথ্যা হিসাবে প্রমানিত হলো। না এতে কোন ঘুষ বা তদবির করতে হয়নি। উল্টো নীলফামারীর পুলিশ সুপার আমাদের আমন্ত্রণ জানিয়ে মিষ্টি খাইয়ে ফুল দিয়ে অভিনন্দন জানিয়ে সুষ্ঠুভাবে   পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করে দিয়েছেন। আমরা এ জন্য নীলফামারী জেলার পুলিশ সুপার সহ অন্যান্য পুলিশের কর্মকর্তাদের ধন্যবাদ জানাই।
নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান  জানিয়েছেন, সাধারন মানুষের মাঝে পুলিশের সর্ম্পকে যে খারাপ ধারনা তা আমরা মুছে দিতে চাই। আজ পুলিশ বাহিনী যে দেশের  জনবান্ধব, সেবাদানকারী কর্মী বাহিনীতে পরিনত হয়েছে তা সাধারন মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। তিনি যে কোন সমস্যায় দালাল বা প্রতারকের কথায় কান না দিয়ে সারাসরি তার ও তার কর্মকর্তাদের  সঙ্গে কথা বলার অনুরোধ জানান।



পুরোনো সংবাদ

নীলফামারী 2768326298207871961

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item