নীলফামারীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২২ জানুয়ারী॥
নীলফামারীতে পৃথক স্থানে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। আজ সোমবার নীলফামারী সদর, ডোমার, ডিমলা উপজেলায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।
বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইয়ের উদ্যোগে দুপুরে নীলফামারী সদর উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে সোস্যাল কমিনিউনিটি অফ রেডিসন ব্লন্ড ঢাকা ওয়াটার গার্ডেন এর সহযোগীতায় একশ জন শীতার্তদের মাঝে এ কম্বল বিতরন করা হয়।
কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালিদ রহিম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা কৃষি সম্প্রাসরন কর্মকর্তা তানভির আহম্মেদ, স্বাস্থ্য শিক্ষার সিনিয়র অফিসার  আব্দুল কাদের ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি আনোয়ারুল আলম প্রধান প্রমুখ।

এদিকে নীলফামারী জাতীয় পাটির উদ্যোগে ডিমলা উপজেলার ২৫০জনকে কম্বল বিতরন করা হয়। ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা অফিস চত্বরে জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীর ব্যাক্তিগত উদ্দ্যেগে এসব কম্বল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল হক, সাবেক ডিমলা সদর ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা সাধারন সম্পাদক রফিজুল ইসলাম, উপজেলা জাতীয় পাটির আহবায়ক কমিটির সদস্য সচিব জাকারিয়া হোসেন রাজু, যুগ্ন আহবায়ক আব্দুল গফুর সরকার, হাবিবুর রহমান খান লোহানী প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2386497266451116857

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item