নীলফামারীতে তিনদিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলার শুরু (ভিডিও)


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ জানুয়ারী॥
“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনা বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিন দিনব্যাপী তৃতীয় জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নীলফামারীসহ দেশের জেলা ও উপজেলায় একসঙ্গে গনভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন।প্রধানমন্ত্রী কার্যালয়ের সদয় নির্দেশনার আলোকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে কেন্দ্র করে সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে নীলফামারী জেলা প্রশাসনের উদ্যোগে হাইস্কুল মাঠে এ মেলার আয়োজন করা হয়েছে। এবারের নীলফামারীর উন্নয়ন মেলায় সরকারি ও বেসরকারি ৮০টি স্টল থাকবে।
তিনদিন ব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে।
মেলায় প্রতিদিন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সরকারের উন্নয়ন বিষয়ক কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।
বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠন ও এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী কর্তৃক উদ্ধোধনের পর মেলা চত্বর হতে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব) আসাদুল ইসলাম।









পুরোনো সংবাদ

নীলফামারী 1662001691091887819

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item