জনকন্ঠের সৈয়দপুর উপজেলার সাবেক সংবাদদাতা এ্যাডঃ আব্দুল মান্নান আর নেই

বিশেষ প্রতিনিধি ২১ জানুয়ারী॥
দৈনিক জনকন্ঠের নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সাবেক নিজস্ব সংবাদদাতা এ্যাডঃ আব্দুল মান্নান (৬০) জটিল রোগে আক্রান্ত হয়ে আজ রবিবার (২১ জানুয়ারী) বিকালে সৈয়দপুর শহরের বাবুপাড়া মহল্লার নিজবাসনে ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি--- রাজিউন)। মৃত্যুকালে তিনি এক মেয়ে ও দুই ছেলে  সহ অসংখ্য আতœীয় স্বজন বন্ধুবান্ধন রেখে গেছেন। তার সহধর্মীনী আঞ্জুয়ারা বেগম গত ২ বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।
আব্দুল মান্নান নীলফামারী জেলা ও দায়রা জজ আদালতের আইনী পেশার পাশাপাশি দৈনিক জনকন্ঠের জন্মলগ্ন হতে সৈয়দপুর উপজেলার নিজস্ব সংবাদদাতা হিসাবে কাজ করে আসছিলেন। কিন্তু জটিল রোগে আক্রান্ত হবার পর তিনি আইন পেশা ও সাংবাদিকতা হতে অবসর নেন।
আব্দুল মান্নানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার বাড়িতে সাংবাদিক সহ বিভিন্ন স্থরের মানুষজন ছুটে যান। তারা কান্নায় ভেঙ্গে পড়েন। আব্দুল মান্নান সৈয়দপুর শহরের সকলের কাছে অত্যান্ত জনপ্রিয় সাংবাদিক হিসাবে পরিচিতি লাভ করেছিলেন। তার লিখা অসংখ্য প্রতিবেদন দৈনিক জনকন্ঠে প্রকাশ পেয়েছিল।
পারিবারিক সুত্র মতে আগামীকাল সোমবার (২২ জানুয়ারী) বাদ জোহর সৈয়দপুর জামে মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে সৈয়দপুর পৌরসভার কেন্দ্রীয় হাতিখানা কবরস্থানে আব্দুল মান্নানকে দাফন করা হবে।
আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিম, সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক সহ স্থানীয় সকল সাংবাদিক।

পুরোনো সংবাদ

নীলফামারী 6094452497467551228

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item