জলঢাকা উন্নয়ন মেলায় মাধ্যমিক শিক্ষা অফিসের স্টলে দর্শনার্থীর উপচে পড়া ভীড়

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী, উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান, অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ,ভাইসচেয়ারম্যান ফয়সাল মুরাদ, রিভা আমজাদ , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা অফিসার শাহাজাহান প্রমুখ।
কথা হয় জলঢাকা মাধ্যমিক স্কুলের  (ব্রাকে) প্রধান শিক্ষক ইব্রাহীম খলিলের সাথে তিনি বলেন - উপজেলার শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি যেভাবে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ের কম্পিটিশন গুলোতে অংশগ্রহণ করে বিজয়ী হচ্ছে সে কারনে এই অঞ্চলে জলঢাকার মাধ্যমিক শিক্ষার একটা আলাদা জায়গা তৈরী হচ্ছে।
এছাড়াও মেলায় প্রাথমিক শিক্ষা পরিবারের স্টলটির  সাজসজ্জা ও শিক্ষামূলক প্রদর্শনী দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে ।
অন্যান্য দপ্তরের স্টলগুলো মেলায় আগত দর্শকদের সামনে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প্রদর্শনীর মাধ্যমে তুলে ধরছে।
এবারের মেলায় সরকারের সকল দপ্তর ও বেসরকারি সংস্থা গুলো তাদের উন্নয়ন কার্যক্রম তুলে ধরছে মেলায় আগত দর্শনার্থীদের সামনে। এদিকে উদ্বোধনের পর থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের স্টলে সব শ্রেনীর দর্শনার্থীর ভীড় লক্ষ করা যায়। এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিকের সাথে কথা হলে তিনি বলেন - শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়ন এই সরকারের বড় উন্নয়ন। এছাড়াও উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে জলঢাকার সুনাম বয়ে আনছে এটাও বড় অর্জন। তিনি আরো বলেন মাধ্যমিক অফিসের স্টলে আমাদের অর্জন গুলো দর্শনার্থীদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7948639221364174117

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item