ডোমার আমবাড়ীতে বিশ্ব প্রেমিক রুবেলের ফাঁদ॥ মামলা দায়ের

আনিছুর রহমান মানিক, ডোমার(নীলফামারী) প্রতিনিধি>>
নিজের কাছে রেখেছে বিভিন্ন কোম্পানীর ১০/১২ টি সিম কার্ড। মেয়েদের মোবাইল নম্বর সংগ্রহ করে রং নম্বর জানিয়ে কথা শুরু করে। কোন কোন মেয়েকে নিজেকে হৃদয়, সাগর, সোহেল, নয়ন নামে জানিয়ে ভাব জমিয়ে প্রেমের সর্ম্পক তৈরী করে। কোন মেয়ের সহজ সরল মন পেয়ে ক্ষতিও করতে ছাড়েনি। তাই এলাকায় ওই ছেলেকে বিশ্ব প্রেমিক প্রতারক বলেই আখ্যায়িত করেছে মানুষজন।
প্রকৃতপক্ষে এই বিশ্বপ্রেমিক হলো নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের দণি আমবাড়ী মঞ্জুপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মির্জাগঞ্জ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র রুবেল ইসলাম (১৯)। সম্প্রতি সে ফেঁসে গেছে এলাকার একই ইউনিয়নের দক্ষিন আমবাড়ি মাঝাপাড়া গ্রামের এক সপ্তম শ্রেনীর ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষন মামলায়।
চলতি বছরের ২৩ জানুয়ারী (মঙ্গলবার) সপ্তম শ্রেনীর ওই মেয়ের বাবা বাদী হয়ে ডোমার থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনের ৯/১ ধারা মোতাবেক মামলা (নম্বর ১২) দায়ের করেছে। মামলা হবার পর হতে বিশ্ব প্রেমিক ধর্ষক রুবেল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ হণ্য হয়ে খুঁজছে।
মামলার বিবরনে জানা যায়, ভালবাসার ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে উক্ত গ্রামের এক দিনমুজুরের কন্যা আমবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করে ওই রুবেল। ধর্ষনের আগে স্কুল আসা যাওয়ার পথে রুবেল মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায় মেয়েটি রুবেলে ফাঁদে পা দেয়। গত ২২ জানুয়ারী (সোমবার) বিয়ের প্রলোভন দিয়ে রাত ৮টায় মেয়েটিকে সঙ্গে নিয়ে রুবেল পালিয়ে যায়। রাতের অন্ধকারে খোলা মাঠে ও বাঁশ ঝাড়ে অবস্থান করে এবং ওই দিনই বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে কৌশলে জোড়পূর্বক একাধিক বার ধর্ষন করে মেয়েটিকে। গভীর রাত হলে রুবেল চালাকি করে বাড়ী থেকে টাকা ও কাপড় আনার নাম করে মেয়েটিকে রেখে পালিয়ে যায়। রুবেল আর ফিরে না আসায় মেয়েটি নিজ বাড়ীতে ফিরতে বাধ্য হয়।
ডোমার থানার ওসি মকছেদ আলী বেপারী জানান, মামলা হয়েছে, মেয়েটির ডাক্তারী পরীক্ষা করা হয়। মামলাটি তদন্ত চলছে। সেই সঙ্গে আসামীকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3048577923283710879

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item