ফলো আপ-ডোমারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অবস্থান ধর্মঘট পালন

বিশেষ প্রতিনিধি ২৫ জানুয়ারী॥
নীলফামারীর ডোমার উপজেলা ভোগডাবুড়ী ইউনিয়নের চেয়ারম্যান  একরামুল হক এর বিরুদ্ধে উক্ত ইউনিয়নের ১১ জন ইউপি সদস্য ইউনিয়ন পরিষদের সামনে আজ বৃহস্পতিবার দিনব্যাপী অবস্থা ধর্মঘট পালন করেছে। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে ২৩ জানুয়ারী জেলা প্রশাসককে লিখিত আবেদন করাকে কেন্দ্র করে বুধবার (২৪ জানুয়ারী) দুপুরে ইউপি চেয়ারম্যান কর্তৃক উক্ত ১১ জন ইউপি সদস্যদের ধাওয়া করে কিলঘুষি মারাকে কেন্দ্র কেন্দ্র এই অবস্থান ধর্মঘট পালন করে তারা। পাশাপাশি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সহিদুল হোসেন লিটন ইউপি চেয়ারম্যান সহ তিনজনের নামে  ডোমার থানায় সাধারন ডায়রী (১১৯) দায়ের করে।
অবস্থান ধর্মঘট চলাকালিন ইউপি সদস্য সহিদুল হোসেন লিটন এর সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য সাদেকুর রহমান, ফয়জুল ইসলাম, আবুবক্কর সিদ্দিক, ইউসূফ আলী, আহসান মোর্শেদ রাজু, আব্দুল হামিদ, আবু বক্কর, ইউপি সদস্যা আমিনা সিদ্দিকা মেরি, শামছুনাহার স্বপ্না বেগম ও মেরিনা খাতুন।
বক্তারা চেয়ারম্যানের বিরুদ্ধে কাজ না করেই অর্থ আত্মসাৎ, অনিয়ম, দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ তুলে ধরে। পাশাপাশি ইউপি সদস্যদের উপর হামলার বিচারদাবি করেছে।
উল্লেখ যে এ সংক্রান্ত বিস্তারিত খবর অবলোকন২৪ডটকমে “ডোমারের ভোগডাবুড়ি ইউনিয়নে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য পক্ষের মধ্যে হাতাহাতি” শিরোনামে প্রকাশ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 417791765038840150

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item