বঙ্গবন্ধু’র জন্ম না হলে এ দেশ হতো না..................প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
আমি এ দেশের অনেক নেতাকে দেখেছি আমি শেরে বাংলাকে দেখেছি,মওলানা ভাসানীকে দেখেছি,হোসেন শহীদ সোহোরার্দীকে দেখেছি,কিন্তু একজন শেখমুজিবকে দেখে আমি ধন্য হয়েছি,তার জন্ম না হলে হাজার হাজার শেরে বাংলার জন্ম হলেও এই বাংলাদেশ হতো না ওই সাহস দেখাতেও পারতো না। ঠিক একই ভাবে একজন শেখহাসিনার জন্ম না হলে যুদ্ধ অপরাধীদের বিচার হতো না ।
দিনাজপুরের ফুলবাড়ীতে গত ৫ই জানুয়ারী শুক্রবার গনতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে আয়োজিতো জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি ) এ কথা বলেন ।

জনসভায় ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ এর সভাপতিত্বে, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান ভুট্টু’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারান সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিল্টন, যুগ্ন-সাধারন সম্পাদক উপাধক্ষ্য শাহ্ আব্দুল কুদ্দুস,যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিরেন্দ্রনাথ শর্মা সম্ভু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান, পৌরছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ,সরকারী কলেজ শাখার সভাপতি তৌহিদুজ্জামান রাসেল,সহ-সভাপতি নাসিম মাহ্মুদ, প্রমুখ ।

এ সময় আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অপস্থিত ছিলেন । শোভা শেষে পৌর এলাকার দক্ষিন কৃষ্ণপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারের নেতৃত্বে জাতীয়পার্টি ও বিএনপির ৮৩জন নেতা কর্মী প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6182006037206901177

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item