আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সম্পাদক হিসেবে মনোনীত হওয়ায় মশিউর রহমান শিহাব কে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লবের অভিন্দন

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীর পৌর শহরের থানাপাড়া এলাকার অবসর প্রাপ্ত শিক্ষা অফিসার আব্দুল হামিদ মিয়ার জামাতা ও উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রতন এর বড় বোন নাজনিন রহমান মেরীর স্বামী।

দক্ষিন জনপথ বরগুনা জেলার গুরত্বপূর্ন মাটি ও মানুষের নেতা, গরিবের বন্ধু প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সারথি অক্লান্ত পরিশ্রমী বরগুনা -১ আসনের নৌকা মার্কার মনোনায়ন প্রত্যাশী এস এম মশিউর রহমান শিহাব কে বাংলাদেশ কেন্দীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনীত করায় ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক শেখ-সাবীর আলী, সভাপতি হারুন উর-রশীদ,সাধারন সম্পাদক প্রভাষক আবু-শহীদ,সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,সাংগঠনীক সম্পাদক নাজমুল হাসান রতন,সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জলসহ সকল সদস্য বৃন্দ তাকে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে মশিউর রহমান শিহাবকে মনোনীত করায় ফুলবাড়ীর জামাতা হিসেবে আমরা গর্বিত ও আনন্দিত বলে জানান, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন উর-রশিদ ।

বাংলাদেশ কেন্দীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। ৯৫ জন সদস্য নিয়ে এ কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে সহ-সম্পাদক পদে রয়েছেন তিনি। বুধবার ১৭জানুয়ারী গণভবনে প্রস্তাবিত কমিটি গুলো যাচাই বাছাই করে প্রধানমন্ত্রী এ কমিটি অনুমোদন করেন।

এ ব্যপারে এস এম মশিউর রহমান শিহাব জানান, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনীত করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা দেশ রতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রতি আমি চির কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি বরগুনার মানুষের সেবা করার জন্য বরগুনা -১ আসনে নৌকা মার্কার প্রতীকে মনোনয়ন দেন আমি স্বতঃস্ফুর্তভাবে নির্বাচনে অংশ গ্রহন করে বিজয়ী হবো ইনশাল্লাহ্।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2131276548624374997

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item