পবিত্র বর্মনের পাশে ঠাকুরগাঁওয়ের ডিসি

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তিনি‌ধি:
বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ পাওয়া ঠাকুরগাঁওয়ের মেধাবী ছাত্র পবিত্র বর্মনের ভর্তির সম্পূর্ণ টাকা প্রদান করেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

'বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় ঠাকুরগাঁওয়ের এক মেধাবী শিক্ষার্থী'-শিরোনামে সংবাদ প্রকাশের পর ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসকের চোখে পড়ে। পবিত্র বর্মনকে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হওয়ার জন্য বলেন। 

পবিত্র বর্মণ এবং তার মা রবিবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হলে জেলা প্রশাসক ভর্তির সম্পূর্ণ খরচের টাকা তাদের হাতে তুলে দেন। 

পবিত্র বর্মন ২০১৫ সালে পুরাতন ঠাকুরগাঁও উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ ও ২০১৭ সালে ঠাকুরগাঁও সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৪.২৫ পেয়েছে।

এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে এফ ইউনিটে ১২৭তম ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ই ইউনিটে ৪৬তম এবং ডি ইউনিটে ২৭৮তম স্থানে উত্তীর্ণ হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার  আসলাম মোল্লা,  ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5927840609358216700

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item