ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নে গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।

শনিবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা করেন।

মামলায় বড়গাঁও ইউনিয়নের মোলানখুড়ি গ্রামের রবীন্দ্র নাথ রায় (৩৭), জামাল উদ্দীন (৪৫), আব্দুল গফুর (৩৫), লিয়াকত আলী, মানিক (৩২), লিয়াকত (৩৮), হামিদুর রহমান (৩০), আব্দুর রশিদসহ (৩৯) সাত জনের নাম উল্লেখ করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে মোলানখুড়ি গ্রামে এ ঘটনা বলে ওই গৃহবধূর অভিযোগ। তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মামলায় বলা হয়, শুক্রবার রাত দেড়টার দিকে বাড়ি থেকে ওই গৃহবধূকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায় স্থানীয় রবীন্দ্র নাথ রায়, জামাল উদ্দীন, আব্দুল গফুর, লিয়াকত আলী, মানিক, লিয়াকত, হামিদুর ও আব্দুর রশিদ। এরপর তাকে বাড়ি থেকে প্রায় ৬০০ গজ দূরে সেনুয়া নদীর পাড়ে একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। এরপর সেখান থেকে তাকে এক কিলোমিটার উত্তরে একটি আবাদি জমিতে নিয়ে বাঁশের খুঁটি পুতে তার সঙ্গে হাত ও পা বেঁধে আবার ধর্ষণ করা হয়। এসময় তিনি চিৎকার করলে তার গলা ছুরি দিয়ে কেটে দিয়ে পালিয়ে তারা।

শনিবার সকালে স্থানীয়রা হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) কফিল উদ্দীন বলেন, আসামিদের মধ্যে রবীন্দ্র নাথ রায় ও আব্দুল গফুরকে গ্রেপ্তার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 4357829779919983641

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item