ঠাকুরগাঁওয়ে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

আব্দুল আউয়ালঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আব্দুল কাদের (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সোহেন রানা (১৮) নামে আরও একজন। 

বৃহস্পতিবার সকালে উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান তেলিপাড়া গ্রামে এ ঘটনা। 

নিহত আব্দুল কাদের (৩৫) চিলারং ইউনিয়নের তেলিপাড়া গ্রামের প্রয়াত ইব্রাহিমের ছেলে। আহত সোহেল রানা (১৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 
 
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে তেলিপাড়া গ্রামের ৮৭ শতক জমি নিয়ে সামসুল হকের সঙ্গে তাঁর চাচাচো ভাই শহীদ আলীর বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সামসুল হক ওই ৮৭ শতক জমিতে তাঁর রোপনকৃত ধান কাটতে গেলে শহীদ আলীর সঙ্গে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় বাঁধা দিতে গেলে শহীদ আলীসহ তাঁর লোকজন ধারালো ছোড়া ও বল্লম দিয়ে সামসুল হকের ছেলে সোহেল রানা ও ছোট ভাই আব্দুল কাদেরকে কুপিয়ে জখম করে। 
 
পরে স্থানীয়রা আহত অবস্থায় আব্দুল কাদের ও সোহেল রানাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে আব্দুল কাদের মারা যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8430162355840980212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item