জনগণের সুবিধার জন্য প্রত্যন্ত অঞ্চলে ব্রীজ দেয়া হচ্ছে -রমেশ চন্দ্র সেন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, জনগন যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে সেজন্য প্রত্যন্ত অঞ্চলগুলোতে ব্রীজ দেয়া হচ্ছে। শুধু ব্রীজ নয়, পাশাপাশি জনগনের সুবিধার জন্য সবকিছুতেই উন্নয়ন করা হচ্ছে। 

শুক্রবার বিকেলে রুহিয়া ডিবি হতে বগুলাডাঙ্গী যাওয়ার রাস্তার শুকখালের উপর নিমিত একটি ব্রীজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। ক্ষমতায় থাকা অবস্থায় বাংলাদেশে আমরা যা উন্নয়ন করেছি যা কেউ করতে পারেনি। যেখানে যাবেন সেখানেই আওয়ামী লীগের উন্নয়ন দেখবেন। কারণ আমরা ক্ষমতায় এসেছি জনগনের উন্নয়ন করা জন্য। আর সেই উন্নয়ন ধারাবাহিকভাবে অব্যাহত রয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের ছোঁয়ায় প্রত্যেক জেলায় উন্নয়নের জোয়ার বইছে। শেখ হাসিনার স্বপ্ন বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ করার। তারই ধারাবাহিকতায় শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমরা উন্নয়নের কাজ করেই চলেছি।

রমেশ সেন বলেন, বিএনপি-জামায়াত ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত বাংলাদেশ পরিচালনা করেছেন। কিন্তু তারা কি করেছেন, তারা দেশের উন্নয়ন করেনি। তারা শুধু নিজের পকেট ভর্তি করতে ব্যস্ত ছিলেন। তারা দেশে লুটপাট করেছে। দেশের টাকা বিদেশে পাঠিয়েছে।

বর্তমান যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে সেই ধারাকে অব্যাহাত রাখতে হলে আওয়ামী লীগ ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, চিলারং ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব আলী, আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন প্রমুখ।

উল্লেখ্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে রুহিয়া ডিবি হতে বগুলাডাঙ্গী যাওয়ার রাস্তার শুকখালের উপর ৮০ফিট ব্রীজটির নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। আর এ কাজে ব্যয় করা হয় প্রায় ৬৫ লক্ষ টাকা।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 2716220078507109076

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item