সৈয়দপুরে পৌরসভা প্রাথমিক ও জুনিয়র বৃত্তি এবং গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে পৌর প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির চেক ও সনদপত্র বিতরণ এবং ৫জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়েছে। আজ (শুক্রবার) বিকেলে সৈয়দপুর পৌরসভার পক্ষ থেকে বিমানবন্দর সড়কে লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।
বিশেষ অতিথি  ছিলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন,রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, ইউনিভার্সিটি অফ প্রফেসনালর্স’র উপ-উপাচার্য প্রফেসর আবুল কাশেম মজুমদার ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. বজলুর রশীদ।
 অনুষ্ঠারে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার সভাপতিত্ব করেন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মুহম্মদ খুদরত-ই- খুদা, সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, অভিভাবক মজিবর রহমান প্রমূখ।
 অনুষ্ঠানটি সঞ্চালনা করে সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর মো. শাহিন আকতার শাহীন ও পৌরসভার তথ্য কর্মকর্তা কথাসাহিত্যিক আকমল সরকার রাজু।
অনুষ্ঠানে  সৈয়দপুর পৌর প্রাথমিক ও জুনিয়র বৃত্তিপ্রাপ্ত ৯০জন শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থেও চেক ও সনদপত্র বিতরণ করা হয়। তন্মধ্যে কিন্ডার গার্টেন শাখার ৩০ জন, প্রাথমিক শাখার ৩০জন এবং জুনিয়র শাখার ৩০জন শিক্ষার্থী রয়েছে।
একই অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার স্বীকৃতিস্বরূপ ৫জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। স্ব স্ব ক্ষেত্রে সম্মাননা প্রাপ্তরা হলেন সমাজসেবায় সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও শহীদ পরিবারের সন্তান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, সংগীতে (মরণোত্তর) মরহুম শিল্পী কাশেম আলী মল্লিক, ক্রীড়ায় মো. নেছার উদ্দিন আহমেদ, শিক্ষায় গর্বিত পিতা হিসেবে অধ্যক্ষ আব্দুস্ সাত্তার পাটোয়ারী, সাংবাদিক যমুনা টিভির বিশেষ প্রতিবেদক আলমগীর স্বপন।
এছাড়াও সৈয়দপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোছা. শাহানা পারভীন শম্পা নিজের বাড়ি ও বাড়ির আশপাশের এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখায় পুরস্কার স্বরূপ তাকে একটি সোনার দুল উপহার হিসেবে প্রদান করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5416806725056418625

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item