আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির  এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৩ ডিসেম্বর) রাতে শহরের শহীদ তুলশাীরাম সড়কে  সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে ওই সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নবগঠিত সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি জুয়েল সরকার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলার শাখার সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  মো. রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক সরকার মো. কবির উদ্দিন ইউনুছ, আওয়ামী যুব লীগ সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম -আহ্বায়ক রাহাত সরকার, যুবলীগ নেতা ভিপি মোস্তফা ফিরোজ, স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মহসিন মন্ডল মিঠু, কৃষক লীগ সৈয়দপুর পৌর শাখার আহ্বায়ক রোকনুজ্জামান রোকন, আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির সহ-সভাপতি আজিজুল ইসলাম, রফিকুল ইসলাম বাবুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোহাগ রানা ও সদস্য নুরুজ্জামান নুরুল, প্রমূখ।
গোটা পরিচিতি সভাটি উপস্থাপনা করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নবগঠিত সৈয়দপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক মিলন।
উক্ত পরিচিতি সভা চলাকালে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বাবু নারায়ন চন্দ্র চন্দ এমপি ঢাকা’র সরকারী বাসভবন থেকে অডিও’র মাধ্যমে নবগঠিত আওয়ামী মৎস্যজীবী লীগের সৈয়দপুর উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান। এ সময় তিনি পরিচিতি সভায় উপস্থিত আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজখবর নেন এবং ধন্যবাদ জানান। এ সময় প্রতিমন্ত্রী তাঁর বক্তব্যের শুরুতেই স্বাধীনতাযুদ্ধে সৈয়দপুরের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি তাঁর বক্তব্যে বর্তমান সরকারের আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, কুচক্রীমহলের ষড়যন্ত্র এখনও শেষ হয়নি। এখনও বঙ্গবন্ধুর আওয়ামী লীগের বিরুদ্ধে নানা রকম অপপ্রচার চালানো হচ্ছে। কুচক্ররীমহল এখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় তারা করে ফিরছে। তাই তিনি আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকর্মীকে কুচক্রীমহলের ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার জন্য আহবান জানান। সেই সঙ্গে আগামী জাতীয়  সংসদ নির্বাচনে জয়লাভের জন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার কথা বলেন তিনি।
উল্লেখ্য,গত ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সৈয়দপুর উপজেলা শাখা কমিটি গঠিত হয়। এতে সভাপতি পদে জুয়েল সরকার ও সাধারণ সম্পাদক পদে মো. আজিজুল হক মিলন  মনোনীত হয়েছেন।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7512282868477594815

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item