বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল (রোববার) সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ ক্লাব  চত্বরে ওই সম্মেলনের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার।
বিশেষ অতিথি ছিলেন ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল ইসলাম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মো. আখতার হোসনে বাদল, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু,  সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মো. মোজাম্মেল হক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিম, সাংগঠনিক সম্পাদক খায়রুল হাসান জুয়েল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন, সহ- মানবাধিকার বিষয়ক সম্পাদক মানিক ঘোষ।
 বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীলফামারী জেলা শাখার সভাপতি কামরুজ্জামান কামরুল সম্মেলনের উদ্বোধন করেন ।
 এতে প্রধান বক্তা ছিলেন সংগঠনের নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি মো. মিজানুর রহমান লিটন এতে সভাপতিত্ব করেন। সম্মেলন অনুষ্ঠানের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি মো. আজম আলী সরকার। তাকে সহযোগিতায়  ছিলেন সংগঠনের উপজেলার শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক  মো. সাদিকুজ্জামান মানিক ও সাংগঠনিক সম্পাদক সৌরভ আলী।
এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং দলীয় পতাকা উত্তোলন করেন সম্মেলনের প্রধান অতিথি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট  মোল্লা মোহাম্মদ আবু কাওছার। পরে অতিথিবৃন্দ শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।
এর আগে সকালে সম্মেলন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত সংগঠনের উভয় শাখার নতুন কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল।   

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1478858412342811320

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item