ফুলবাড়ীতে বিজয়ের মাস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত ॥

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে মাহান বিজয়ের  মাস উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংঙ্গালী জাতির শ্রেষ্ট্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে উৎসব মূখর পরিবেশে পূণর্মিলনী ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় মুক্তিযোদ্ধাদের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় সরকারী কলজে মাঠ হতে একটি বর্নাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিন করে সিএনবি ডাকবাংলায় এসে শেষ হয়। র‌্যালী শেষে সেখানে জাতীয় পতাকা ও মুক্তিয়োদ্ধা সংসদের পতাকা উত্তোলন মাধ্য দিয়ে পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
আলোচনা সভা দিনাজপুরে স্বাধিন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলনকারী মঈনুল হক এর সঞ্চালনায় বীরমুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ মুক্তিযোদ্ধা বছির উদ্দিনের স্ত্রী রশিদা বেগম,প্রধান বক্তা প্রাপ্তন জুনিয়ার কমান্ডিং অফিসার (স্বাধিনতা যুদ্ধকালিন)সভাপতি ৭ নং সেক্টর মুক্তিযোদ্ধা পরিষদ  ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব মনসুর আলী সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবসর প্রাপ্ত বিজিবি ডিএডি মাহাবুবুল আলম,দিনাজপুর জেলা ৭নং সেক্টর মুক্তিযোদ্ধা পরিষদ এর আহবায়ক ও সাবেক উইনিট কমান্ডার দিনাজপুর মক্তিযোদ্ধা সংসদ মকশেদ আলী মঙ্গলীয়া,দৈনিক উত্তরবাংলা সম্পাদক এবং দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও সাবেক সহকারী কমান্ডার দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ মোঃ মতিয়ার রহমান,সাবেক ডেপুটি কমান্ডার দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদ ছাইদুর রহমানসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধা পরিবার পরিজন উপস্থিত ছিলেন। পরে সকল মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ  করেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী  ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনসুর আলী সরকার।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4638692999014309731

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item