পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচন বিষয়ক মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড়ের বোদা পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের সংশ্লিষ্ট নির্বাচনি কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বোদা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা নির্বাচন অফিসার এই মতবিনিময় সভার আয়োজন করে।
মতবিনিময় সভায় বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার বেগম কবিতা খানম বলেন,এই নির্বাচন কমিশনারের একটাই লক্ষ সেটা সুষ্ঠ এবং গ্রহণ যোগ্য নির্বাচন। আর এই সুষ্ঠ ও গ্রহণ যোগ্য নির্বাচন করতে হলে শান্তিপুর্ণ অবস্থার পরিবেশ তেরী করতে হবে। শান্তিপুর্ণ অবস্থান শুধুমাত্র আইন শৃংখলার মধ্যে যারা নিয়োজিত আছেন তাদের পক্ষে সম্ভব নয়। এ জন্য আপনারা যারা প্রার্থী আছেন এবং যারা ভোটার তাদের সকলের সহযোগিতা প্রয়োজন।
আমরা আইন মানতে চাই,আইন মানার মাধ্যমে সভ্যতা,আমার যদি আইন মেনে চলি তাহলে একটি সুষ্ঠ নির্বাচন করা সম্ভব। নির্বাচন সংক্রান্ত  আইন গুলো আছে সে গুলো ঠিকমতো আমরা প্রয়োগ করি তাহলে প্রশ্নের উর্ধে  একটি নির্বাচন করা খুব একটা কঠিন ব্যাপার হবে না।
এসময় উপস্থিত ছিলেন ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (আইন) মতিয়ার রহমান, জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, জেলা পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম,বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান সফিউল্লাহ সফি।
মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। পরে তিনি সুষ্ঠুভাবে বোদা পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6156878834763853334

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item