নীলফামারী জেলার ৬ উপজেলার প্রায় তিন লাখ শিশুকে ভিটামিন -এ ক্যাপসুল খাওয়ানো হলো

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ ডিসেম্বর॥
“ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নীলফামারীতে শিশুদের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়া হলো। আজ শনিবার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত নীলফামারী জেলার ৬ উপজেলার ৬১ ইউনিয়ন ও ৪ পৌরসভা এলাকায় ২ লাখ ৯৭ হাজার ৫৬৬ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হয়।
সকালে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় চত্ত্বরে এই কার্য্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পুলিশ সুপার জাকির হোসেন খান, সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, জেলা পরিবার পরিকল্পনার ভারপ্রাপ্ত উপ-পরিচালক আফরোজা বেগম, সিভিল সার্জেন দপ্তরের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মনি, স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের প্রমুখ।
সিভিল সার্জন ডা. রনজিত কুমার বর্মন জানান, ২ লাখ ৯৭ হাজার ৫৬৬ জন শিশুকে দ্বিতীয় পর্যায়ে  ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো জন্য এক হাজার ৬৬০টি কেন্দ্রে ৩ হাজার ২২০ জন কর্মী ও ১৮৯ জন সুপার ভাইজার নিয়োজিত ছিল।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 2588981722273436206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item