নীলফামারীতে জাতীয় ভ্যাট দিবস সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥
জাতীয় ভ্যাট দিবস সপ্তাহ উপলক্ষে নীলফামারীতে র‌্যালি ও আলোচনা সভা করেছে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ।  বুধবার দুপুরে শহরের সার্কিট হাউজ সড়কে অবস্থিত দফতরটি থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ে ফিরে আলোচনা সভায় মিলিত হয়।র‌্যালিতে নেতৃত্ব দেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয় রংপুরের ডেপুটি কমিশনার সাইফুল হক।অন্যান্যের মধ্যে আলোচনা সভায় নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র পরিচালক শামসুল হক, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট সার্কেল সৈয়দপুরের রাজস্ব কর্মকর্তা নেয়ামত আলী, নীলফামারী সার্কেলের রাজস্ব কর্মকর্তা ইছহাক মিয়া ও জলঢাকা সার্কেলের রাজস্ব কর্মকর্তা নাজিম উদ্দিন বক্তব্য দেন।
ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন’ প্রতিপাদ্যে উদযাপিত জাতীয় ভ্যাট দিবসের অনুষ্ঠানে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগীয় কার্যালয়ের আওতায় নীলফামারী, জলঢাকা ও সৈয়দপুর সার্কেলের কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত, ১০ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সারাদেশে ভ্যাট সপ্তাহ উদযাপিত হচ্ছে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের উদ্যোগে। সপ্তাহের কর্মসূচির অংশ হিসেবে ১৩ ডিসেম্বর নীলফামারীতে জাতীয় ভ্যাট দিবস উদযাপন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7193033620302314692

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item