বাংলাদেশ যুব গেমস এর নীলফামারী জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৪ ডিসেম্বর॥
বাংলাদেশ অলি¤িপক এসোসিয়েশনের তত্ত্বাবধানে আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আজ রবিবার বিকালে জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে নীলফামারী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, পৌর মেয়র দেওয়ান কামাল আমমেদ, সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রকৌশলী এস.এম শফিকুল আলম ডাবলু, বাংলাদেশ অলি¤িপক এসোসিয়েশনের প্রতিনিধি, খো খো ফেডারেশনের সহ-সভাপতি ও যুব গেইমের নীলফামারী জেলার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি হাবিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন, অতিরিক্ত সাধারন সম্পাদক ও জেলা যুব গেইমের আহবায়ক তরিকুল ইসলাম গোলাপসহ খেলোয়াড়, ক্রীড়ামোদী ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
সমাপনী অনুষ্ঠান ফুটবল খেলায় নীলফামারী সদর উপজেলা ফুটবল দল বনাম জলঢাকা উপজেলা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হয়। খেলায় ট্রাইবেকারে নীলফামারী সদর উপজেলা ফুটবল দল জলঢাকা উপজেলা ফুটবল দলকে ৪-২ গোলে হারিয়ে বিজয়ী হয়।
এছাড়া ভলিবল ও কাবাডি খেলায় নীলফামারী সদর উপজেলা, দলীয় পর্যায়ে ব্যাডমিন্টন খেলায় বালক দলে ডোমার উপজেলার ওয়াহিদ ইসলাম শ্রাবন ও তানভির রায়হান বন্ধন ও বালিকা দলে সৈয়দপুর উপজেলার জয়নব রূপা ও সাদিয়া আক্তার এবং একক সাঁতার খেলায় ফ্রি স্টাইল ৫০মিটারে নীলফামারী সদর উপজেলার শান্ত চন্দ্র রায়, ব্যাক স্ট্রোক ৫০মিটারে সৈয়দপুর উপজেলার সুজন রায়, ব্রেস্ট স্ট্রোক ৫০ ও ১০০ মিটারে নীলফামারী সদর উপজেলার আবু তাহের, ফ্রি স্টাইল ও ব্যাক স্ট্রোক ১০০ মিটারে দিপংকর চন্দ্র রায় ও ফ্রি স্টাইল ২০০ মিটারে নাজমুল হক বিজয়ী হয়।
উল্লেখ যে, “জয় হোক জয় সবখানে-চাই খুশির পরিবেশ বিশ্ব জয়ের স্বপ্ন দেখা আমার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে তৃণমূল পর্যায় হতে খোলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যে গত সোমবার (১৮ ডিসেম্বর) নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে র‌্যালী, আলোচনাসভা ও বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে ‘বাংলাদেশ যুব গেমস ২০১৮’ শুরু হয়। এখান থেকে উঠে আসা ছেলে-মেয়েদেরকে উন্নত প্রশিক্ষণ দিয়ে আন্তর্জাতিক পর্যায়ে গড়ে তোলা হবে বলে জানান সংশ্লিষ্টরা।



পুরোনো সংবাদ

নীলফামারী 993354238564211874

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item