নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত সেনা সদস্যকে ঢাকায় স্থানান্তর

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ ডিসেম্বর॥
যাত্রীবাহী বাসে ধাক্কায় গুরুত্বর আহত মোটরসাইকেল আরোহী সেনা সদস্য রোকনুজ্জামান রতনকে(২৭) আজ শুক্রবার আশংঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচে স্থানান্তর করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে নীলফামারী-ডোমার সড়কের পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন হক ফিলিং স্টেশনের সামনে তাকে ধাক্কা দেয় ডোমার গামী যাত্রীবাহীবাস (টাঙ্গাইল জ-০৪-০০৫৯)। আহত রতন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সবুজপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে। তাকে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ও পরে রংপুর সেনানিবাসের সিএমএইচে নেয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে আজ শুক্রবার দুপুরে হেলিকপ্টারযোগে ঢাকা সেনানিবাসের সিএমএইচে স্থানান্তরিত করা হয়।
আহত সেনা সদস্য রতনের বড় ভাই কামরুজ্জামান টুটুল জানান, সৈয়দপুর ক্যান্টনমেন্টে সৈনিক হিসেবে কর্মরত রয়েছে তার ছোট ভাই। সে বাড়িতে অসুস্থ্য সন্তানকে দেখে কর্মস্থলে ফেরার পথে নীলফামারীর হক ফিলিং স্টেশনে মোটরসাইকেলে পেট্রোল নিয়ে প্রধান সড়কে উঠতে গেলে ডোমার গামী একটি বাস তাকে ধাক্কা দেয়। 
নীলফামারী থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি আটক করা গেলেও পালিয়ে গেছে চালক। বাসটি সহ আহত  সেনা সদস্যের মোটরসাইকেল উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9209547655074740486

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item