নারী নির্যাতন প্রতিরোধে নীলফামারীতে মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ ডিসেম্বর॥
নারীরা আজ অগ্রসর, চায় সমতা জীবনভর’  এই প্রতিপাদ্যেকে সামনে রেখে পরিবার ও সমাজকে নারী নির্যাতনমুক্ত করার প্রয়াসে জনসচেতনতা গড়ে তুলতে নীলফামারীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১টায় নীলফামারী শহরের চৌরঙ্গীমোড়ে ব্র্যাক এর সমাজিক ক্ষমতায়ন কর্মসূচি প্রকল্পের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনে সমাজিক ক্ষমতায়ন কর্মসূচি প্রকল্পের কর্মকর্তা কর্মচারী, সুবিধাভোগী এবং বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দসহ তিন শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।
ব্র্যাক নীলফামারী জেলা প্রতিনিধি জনাব রইছ উদ্দিনের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাফিয়া ইকবাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জনাব মোস্তাক আহমেদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহব্বায়ক আহসান রহিম মঞ্জিল, ব্র্যাক সামাজিক ক্ষমতায়তন কর্মসূচির জেলা ব্যবস্থাপক ইলিয়াস সরকার, আরডিআরএস ফিল্ড মনিটরিং কর্মকর্তা মাসুদা আফরোজ, পল্লী সমাজ সংগঠনের মোছা. জেসমিন আক্তার ও আরতী রানী প্রমূখ।
আয়োজকরা জানান, চলতি বছরের ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত  নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপিত হচ্ছে। তারই ধারবাহিকতায় পরিবার ও সমাজকে নারী নির্যাতনমুক্ত করার প্রয়াসে জনসচেতনতা গড়ে তুলতে এই মানববন্ধনের আয়োজন করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6576451554689832186

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item