কিশোরগঞ্জে পাগলের দেয়া আগুনে ৫ কৃষকের ৪শত মন ধান পুড়ে ছাই

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ ডিসেম্বর॥
কফিল উদ্দিন (৪৫) নামের পাগল নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম গ্রামে ৫ কৃষকের ধানের পুঁজে আগুন দিয়ে প্রায় ৪শত মন ধান জ্বালিয়ে দিয়েছে।
গতকাল বুধবার (৬ ডিসেম্বর) গভীর রাতে ঘটনায় ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ ওই পাগলকে আটক করে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।
এলাকাবাসী জানায়, গ্রামের ডিসির মোড় গ্রামের মৃত আফসার আলীর ছেলে কফিল উদ্দিন। সে দীর্ঘ দিন ধরে পাগলামী করে আসছে। এমন কাজ কোন দিন না করলেও হঠাৎ করে কৃষকের ধানের পূঁজে ও খড়ের গাদায় অগ্নিসংযোগ করে। ধারনা করা হচ্ছে কেউ তাকে আগুন ধরিয়ে দেয়ার ক্যুপরামশ দিয়ে এ কাজ করিয়েছে। 
ঘটনার দিন রাতে প্রথমে আজিজার রহমানের ধানের পূঁজে এরপর একে একে জসির উদ্দিন, আব্দুর রশিদ, জয়নাল আবেদিন ও রফিকুল ইসলামের ধানের পূঁজে ও খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসী ওই পাগলকে ধাওয়া করে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। এতে ৫ কৃষকের প্রায় ৪শত মন ধান পুড়ে নস্ট হয়।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বলেন, এ ঘটনায় ওই কফিল উদ্দিনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়ছে। তাকে জেল হাজতে পাঠানো হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7425336815590418830

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item